আপনি সম্ভাব্যভাবে ios-এ এখন বিনামূল্যে ChatGPT পেতে পারেন

তাই, আমি জুয়া এন্টারপ্রাইজের ক্ষেত্রে বেশ কিছু সুবিধা এবং অসুবিধাগুলি অন্তর্ভুক্ত করেছি৷ অফিসিয়াল ChatGPT অ্যাপ্লিকেশানটি বিনামূল্যে, গ্যাজেটগুলির চারপাশে রেকর্ডগুলিকে সিঙ্ক করে এবং ওপেনএআই থেকে নতুন মডেলের উন্নতি নিয়ে আসে৷ ইংলিশ স্পোর্টিং ইভেন্টের জন্য অডস, এনএইচএল ফ্রিজ হকি এবং আপনার গল্ফ এই সমস্ত পরীক্ষা জুড়ে তুলনা করা হয়েছে এবং আপনি 888 স্টারজ ভালভাবে সমন্বিত হবেন যাতে আরও অনেক বেশি ভিত্তিক প্রতিযোগীদের মত সম্পাদন করা যায়। এটি বিবেচনা করার জন্য একটি দুর্দান্ত বেঞ্চমার্ক, এবং যদিও 888Starz ব্যক্তি প্রতিদ্বন্দ্বীদের সাথে দেখা করতে বা অতিক্রম করতে ব্যর্থ হয়েছে, এটি অত্যন্ত পরীক্ষার সময় তার বা তার মতোই অফার করেছিল।

888starz application

  • রঙ, বস্তুর উপর বাজি ধরুন, অন্যথায় যে বলগুলি পড়ে গেছে তার স্তর।
  • আপনাকে এখন 888Starz গ্যাম্বলিং এন্টারপ্রাইজের একটি নির্দেশক-আপ ওয়েব পৃষ্ঠায় আনা হয়েছে এবং আপনার কাছে সাইন ইন করার জন্য দুটি বিকল্প আছে।
  • তাই আপনি বুকমেকারের মধ্যে যে বাজি তৈরি করেন তা থেকে আপনি 888tron ক্রিপ্টোকারেন্সি তৈরি করেছেন সুবিধাগুলি এবং অপেক্ষা করুন অন্যথায় অর্থে রূপান্তর করুন।
  • 888starz-এর বৈশিষ্ট্য খুবই বন্ধুত্বপূর্ণ এবং আপনি টেলিগ্রামের জন্য জায়গাটি উষ্ণ করতে পারেন যাতে একেবারে নতুন লোকেদের সাহায্য করা যায়।
  • প্রোফাইলগুলি নতুন অনলাইন স্ট্রিমিং প্রদানকারীর অ্যাক্সেস পেতে ব্যর্থতার বিজ্ঞাপন দিয়েছে এবং তাই অতিরিক্ত বৈশিষ্ট্যগুলি অফার করার সময় পূর্বসূরি HBO Max থেকে নিবন্ধগুলি বহন করে৷
  • একটি জুয়া প্রতিষ্ঠান লাইসেন্স আইন এবং আইন এবং প্রবিধান আপনার একটি নিয়ন্ত্রিত বাজারে ব্যবহার করা হয় একটি যাচাইকরণ.

অর্ধ ডজন স্টুডিও দ্বারা চালিত নতুন লাইভ স্থানীয় ক্যাসিনো চেষ্টা করুন এবং এটি আরও একবার অংশগ্রহণকারীদের প্রচুর বিকল্প সহ ছেড়ে দেবে। গেমটি ব্রাউজার ভিত্তিক, কম্পিউটার বা স্মার্টফোন ব্যবহার করুন বা না করুন, আপনি ব্র্যান্ডের নতুন সেলুলার সফ্টওয়্যার ডাউনলোড করতে পারেন। আপনি অ্যাক্সেসযোগ্যতার কারণে আপনি অন্যথায় একে অপরকে একটি দম্পতি অভিবাদন বোনাস যখন আপনি একটি ভোক্তা কারণ নিবন্ধন.

888 স্টারজ স্থানীয় ক্যাসিনোতে নিরাপত্তা এবং ইক্যুইটি

আপনার নিজের ইমেল জমা দেওয়ার কারণে, আপনি আমাদের নিজস্ব শর্তাবলীতে প্রতিশ্রুতিবদ্ধ এবং আপনি গোপনীয়তা খুঁজে পাবেন। ওয়েবসাইটটি reCAPTCHA-এ অন্তর্ভুক্ত করার চেষ্টা করে এবং Bing গোপনীয়তা নীতি এবং পরিষেবার শর্তাবলী প্রয়োগ করে।যদিও অ্যাপ্লিকেশনটি নিঃসন্দেহে চিত্তাকর্ষক, এটি ChatGPT ব্যবহার করার সময় নতুন চলমান গোপনীয়তার উদ্বেগের তালিকা করে এবং আপনি নতুন সফ্টওয়্যারের প্রবণতাকে প্রামাণিকভাবে বানোয়াট পরামর্শ পাঠাতে পারেন। অন্য প্রায় প্রতিটি হোস্টের মতোই, শেষ পর্যন্ত ChatGPT শুধুমাত্র তখনই বিশ্বাসযোগ্য কারণ যে কেউ এতে ইন্টারঅ্যাক্ট করে।

স্প্রাইব আসলে একটি অত্যন্ত জনপ্রিয় ইন্টারনেট ক্যাসিনো অ্যাপ্লিকেশন বিক্রেতা যা আপনি নিশ্চিতভাবে ভিডিও গেম এভিয়েটর সেট আপ করতে পারেন, এটি একটি প্রখর RNG-প্রতিষ্ঠিত ক্র্যাশ গেম যার একটি প্লেন রয়েছে যা যেকোনো সময় উড়ে যেতে পারে। Aviator Spribe জুয়া ছাড়াও তাজা লাকি স্প্রে অনলাইন গেম তৈরি করেছে, যা সমতুল্য প্লাস বিখ্যাত। ভিডিও গেমের ব্যাপারে, আপনি বাজির পরিমাণের একশত গুণ বেশি মূল্য ফেরত পেতে পারেন! নতুন Dafabet সেলুলার ক্লায়েন্ট এভিয়েটর ছাড়াও অসংখ্য জুয়া খেলায় সহায়তা করে। এভিয়েটর ডাফাবেট সফ্টওয়্যার সহ, ভারতীয় ব্যবহারকারীরা প্রকৃত অর্থের জন্য খেলতে পারে এবং বেশিরভাগ অন্যান্য খেলোয়াড়দের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে।

সেই সাথে, বুঝুন যে একেবারে নতুন বুকির ব্র্যান্ডের নতুন বিচ্ছিন্নতার অনুরোধটি প্রক্রিয়া করার জন্য সময় এবং শক্তি প্রয়োজন, তাতে সময় লাগবে। প্রথম পুটটিতে একটি দুর্দান্ত 100 শতাংশ গ্রহণযোগ্যতা বোনাস প্রায় INR 9, এক লক্ষ স্পোর্টস – দাবি করার জন্য যে অতিরিক্ত পরিমাণ প্রথম পুট সর্বদা কমপক্ষে 90 INR হতে হবে৷ এটি বোনাস শুধুমাত্র অর্জিত হতে পারে যদি এবং সত্যিই নিবন্ধন 30 দিনের মধ্যে অধ্যয়ন করা উচিত.

  • Dapp.com প্রকাশনা অনুসারে 2020 সালের মধ্যে প্রকল্প 888Starz Asia আরও ভাল 30টি DAPP প্ল্যাটফর্মের অংশ হিসাবে চেষ্টা করে।
  • এর মানে হল যে এটি সম্ভবত সম্পূর্ণ খারাপ না হলেও, এটির কারণে কিছু নেতিবাচক বৈশিষ্ট্য থাকতে পারে এবং সেইজন্য আপনি অভিজ্ঞতার জন্য একটি অনেক বড় ইন্টারনেট ক্যাসিনো খুঁজে পেতে বেছে নিতে পারেন।
  • নতুন লাইভ গ্যাম্বলিং এন্টারপ্রাইজ পয়েন্ট হল অনলাইন ক্যাসিনো গেম দম্পতিগুলির মধ্যে একটি জনপ্রিয় কারণ এটি হিন্দি লেআউট অনলাইন গেমের সাথে বিশাল ধরণের সুপরিচিত ভিডিও গেম সরবরাহ করে।
  • নতুন জীবন্ত স্থানীয় ক্যাসিনো চেষ্টা করুন Winfinity, Evolution, Ezugi, Vivo, Lucky Sreak, Pragmatic live এ চালানোর সময় অন্যদের।
  • আজ আমরা সাধারণভাবে একটি দুর্দান্ত কুরাকাও লাইসেন্সপ্রাপ্ত ইন্টারনেট ক্যাসিনো নিয়ে আলোচনা করার জন্য সময় খুঁজে পাচ্ছি যা শেষ পর্যন্ত বাজার শিল্পের জন্য একটি সামান্য মিশ্রণ ঘটাচ্ছে।

নতুন 888starz অ্যাপ্লিকেশনটির সুবিধা এবং অসুবিধা রয়েছে তবে আপনি আরও অনেক সুবিধা পাবেন। একটি চক্র পছন্দ হল অবিবাহিত বাজির পরিমাণ যা আপনি সিরিজের মধ্যে উৎসর্গ করেন। প্রথম স্ট্যাটাস মূল অভিজ্ঞতা জয় করা উচিত.

Pro অত্যন্ত অসন্তুষ্ট যে বর্ধিত প্রত্যাহার এবং সম্পর্কিত চার্জ আছে.

আমরা 888Starz স্থানীয় ক্যাসিনোকে পুঙ্খানুপুঙ্খভাবে বিশ্লেষণ করেছি এবং আপনি তাদের একটি বিতর্কিত প্রোফাইল স্কোর দিতে পারেন। তাই এটি ক্যাসিনোতে কিছু বৈশিষ্ট্য রয়েছে, তবে প্রচুর নেতিবাচক দিক রয়েছে যার কারণে এটি অন্য জায়গায় চেষ্টা করা ভাল ধারণা। খুব, আপনি যদি সত্যিই জানতে চান যে এটি জুয়ার স্থাপনা নিরাপদ কিনা এবং আপনি অন্যথায় একটি জালিয়াতি বৈধ করতে পারেন, আরও তথ্যের জন্য সম্পূর্ণ মতামতটি নীচে দেখুন। আঞ্চলিক প্লেয়াররা স্ক্রিল লোড পেতে পারে এবং আপনি নেটেলার এবং কম হারে প্রত্যাহার করতে পারেন। সুতরাং এটি বিচ্ছিন্নকরণ ব্যবস্থা কিছুটা নিরাপদ বলে মনে হয় এবং আপনি বিশ্বস্ত হতে পারেন যখন ইন্টারনেটে ক্যাসিনোতে শূন্য ব্যক্তিগত বা অর্থনৈতিক তথ্য সরবরাহ করা হয় অন্যথায় বুকিদের কাছে।ফোর্স নোটিফিকেশনের জন্য ধন্যবাদ, আপনি ব্র্যান্ড নতুন অফার সম্পর্কে রিপোর্ট পাওয়া প্রথম ব্যক্তিদের মধ্যে আছেন এবং আপনি বোনাস পেতে পারেন।

ফলাফলগুলি নতুন স্বেচ্ছাচারী বিষয়ের স্রষ্টাকে বিশ্বাস করে, এবং এছাড়াও ব্যবহারকারী তাকে বা তার কোনোভাবেই নির্দেশ দিতে পারে না। বিপুল সংখ্যক পোর্টের মধ্যে একটি আবিষ্কার করুন, টেবিল ভিডিও গেম অন্যথায় রিয়েল টাইম ব্যবসায়ীদের উপভোগ করুন, একেবারে নতুন বাজিকে প্রভাবিত করুন এবং চেষ্টা করতে শুরু করুন। একটি ভাল পরিষেবা সমস্ত অনলাইন ক্যাসিনো সাইটের জন্য অত্যাবশ্যক। অদূর ভবিষ্যতে বিকাশ লাভের জন্য পেশাদারদের মালিকানার জন্য, একটি সহায়তা প্রয়োজন যা অ্যাক্সেসযোগ্য এবং নমনীয় যখনই এটি মানুষের আকাঙ্ক্ষা এবং অনুসন্ধানগুলি পূরণ করে। Wager Constructor হল একটি অত্যন্ত আধুনিক বিনোদন যা আপনাকে কয়েকটি গ্রুপ পরিচালনা করতে দেয়।

এটিতে জনপ্রিয় ডেস্ক অনলাইন গেম রয়েছে, যা রিয়েল টাইমে খেলা হয়। আপনি আপনার সার্ভারের সেই জিনিসগুলি দেখতে পারেন সেইসাথে নতুন ওয়েব পৃষ্ঠাতে https://gold-stavka.com/bn/ অন্তর্ভুক্ত প্রো এর মাধ্যমে একজনের গেমের উপায়। নতুন নির্বিচারে গণনা জেনারেটর এখানে উপায় কম খুঁজে, এবং প্রভাব সাধারণত নতুন ভাগ্য ব্যবহার করে এবং আপনি নতুন ব্যবহারকারীদের ক্ষমতা হবে. যোগ করা বোনাসের একেবারে নতুন বাজি ধরা হয় শেয়ার ফর্ম থেকে বাজির দামে।

যাইহোক Aviator অনলাইন গেম থেকে গেম খেলা অনলাইন গেমের নিয়ম থেকে ভিন্ন আমরা বন্দরে অভ্যস্ত। তাদের পাসওয়ার্ড লিখুন, অন্যথায় ফোন নম্বর এবং আপনি নতুন লগ ইন দেখাতে পারেন। ইমেল ঠিকানার মাধ্যমে নতুন সদস্যতা নিশ্চিত করুন অন্যথায় এসএমএস বার্তা, যাতে একটি নিশ্চিতকরণ পাসওয়ার্ড থাকবে। যানবাহনের অর্থপ্রদান ফর্মের ভিতরে, আপনাকে আপনার নজর রাখতে হবে যখন বিমানটি একেবারে নতুন মাল্টিপ্লায়ারে রয়েছে যা আপনি লেয়ার করেছেন৷ কারণ প্রভাব, নতুন বিজয়ী নম্বর অটোমোবাইল-ক্যাশআউট সুইচের মাধ্যমে নিষ্পত্তি হতে চলেছে, যা অটোপ্লে সেটিং আছে এমন একটি একক পৃষ্ঠায় পাওয়া যাবে। নতুন এভিয়েটর গেমগুলির লক্ষ্য হল নতুনতম ফ্ল্যাটকে এলিভেট করা যতক্ষণ না এটি ভেঙে যায়।

3 শতাংশ ক্যাশব্যাক – একেবারে নতুন পৃষ্ঠাগুলিকে লোকেদের খেলাধুলার ইভেন্টগুলির জন্য বাজি রাখতে হবে এবং আপনি সারা শুক্রবার সাপ্তাহিক তিন শতাংশ ক্যাশব্যাক স্কোর করতে পারেন৷ সন্ধ্যার পোশাকের ভিতরে একজন মহিলা বল সম্বলিত একটি ভাল ড্রাম ঘোরান; আপনার নির্বাচিত বাস্কেটবল টানা হলে, আপনি জয়.আপনি সম্ভাব্যভাবে সংখ্যা, রঙ, অন্যথায় অন্ডকোষ ব্যবহার করা লোটো খেলা থেকে দূরে চূড়ান্ত সংখ্যার উপর বাজি ধরতে পারেন। এমনকি যখন প্রতি বাজিতে ন্যূনতম প্রতিকূলতা ভিন্ন হয়, তাদের সবই মিষ্টি এবং সর্বোচ্চ।

অন্যথায়, যদি আপনি উপযুক্ত গেমটি খুঁজে না পান, তাহলে স্ক্রিনের বাম অংশে লুক পাব থেকে শুধুমাত্র একজনের অনলাইন গেমের নাম টাইপ করুন। ডাম্প তৈরি করার পরে এবং আপনি অর্থ বিতরণ করার পরে সীমিত আরামের প্রোফাইলগুলি প্রদান করতে, আমি পছন্দের এলিজাবেথ-পার্সের জন্য পরিষেবা অনুসরণ করেছি এবং আপনি সিস্টেমগুলিকে ফি দেবেন৷ এগুলি সমস্তই ওয়েবসাইটের পাশাপাশি নতুন সেলুলার সফ্টওয়্যারগুলির জন্য নগদ টেবিলে একে অপরের জন্য উপলব্ধ৷

রিসার্চ পাব বা এমনকি জনপ্রিয় অনলাইন গেমের নতুন সেটের মাধ্যমে Spribe Aviator গেম খুঁজুন। আপনি যদি আপনার 888Starz-এ গেমিং করার সময় আগে স্কোর আটকে থাকেন, তাহলে অতিরিক্ত উদ্বিগ্ন হবেন না। আপনার প্রাথমিক জিজ্ঞাসার সমাধানে আপনাকে সহায়তা করার জন্য একটি বিস্তৃত প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন বিভাগ থেকে শুরু করে অসংখ্য সমর্থন পরিষেবা বিকল্প রয়েছে। তবুও না, আপনার কাছে যেকোন সময় যে সাইটে অ্যাক্সেস আছে সেখানে আপনি অন্যান্য সুযোগ-সুবিধা উপলব্ধ বিকল্প পেয়েছেন, উদাহরণস্বরূপ, একটি দর্শনের দাবি করার জন্য পছন্দ।

আপনি একটি নিশ্চিতকরণ মেইল ​​আবিষ্কার করবেন এবং আপনার মেইল ​​নিশ্চিত করতে আপনাকে অবশ্যই হুক করতে হবে। 888 Starz ক্যাসিনো আপনাকে নিবন্ধনের ক্ষেত্রে বিকল্পগুলি প্রদান করে। যারা আমাদের থেকে এসেছেন তাদের জন্য আপনি নতুন 888Starz ওয়েবসাইট অ্যাক্সেসযোগ্যতা পরিচালনা করতে পারবেন না।888Starz হল একটি উপযুক্ত প্লেয়িং অপারেটর এবং এটি কুরাকও থেকে দূরে নিয়ন্ত্রকদের দ্বারা বৈধভাবে চালিত এবং অনুমোদিত৷

অবশ্যই অবিবেচক বিক্রেতা

এই কারণে যে নতুন বুকমেকারের সরকার নিশ্চিত করতে চায় যে তারা যে বৈশিষ্ট্যগুলি দিয়েছে তা প্রকৃত কেউ ব্যবহার করেছে, সম্ভবত মাকড়সা বা আক্রমণকারী নয়। স্ক্যামারদের কাছ থেকে আপনার হাতের জন্য আপনি যে সমস্ত কিছু শেষ করেছেন সে সম্পর্কে আপনার চিন্তা করার দরকার নেই কারণ এটি সম্পূর্ণ জাদু। একটি বিকল্প লগইন নাম এবং কোড তৈরি করতে সাহায্য করার জন্য বাধ্যতামূলক পরামর্শগুলি পূরণ করুন৷ আপনি একটি প্রখর 888starz সদস্যপদ তৈরি করার অনুমতি দেওয়ার চেয়ে কম গভীরতার মধ্যে টিপস অনুসরণ করুন.

সমস্ত টেবিল ভিডিও গেমের সাথে অফার করা হয় যার সাথে অনেকগুলি ভাষায় জীবিত ক্রেতা রয়েছে সাধারণত প্রগ্রেশন বেটিং এর বাইরে। আপনি এই নো ডিপোজিট যোগ করা বোনাস থেকে কোনো ফ্রি রিভলভ পাবেন না, তবে আপনি কুয়াট্রো-পার্টের জন্য একটি আসল আয়ের জন্য অতিরিক্ত আমন্ত্রণ জানাবেন। আপনি 31, পঁয়ত্রিশ, 40 বিবেচনা করছেন এবং একইভাবে আপনার প্রথম চারটি ডাম্পে আপনি 45 করতে পারেন। ব্যক্তিদের ঘোরার শীর্ষে, আপনি যোগ করা বোনাস অর্থের মধ্যে €1,500 / C$dos,250 / A$2,350 / NZ$dos,500 / R26,100000 / ₹132,একশত আবিষ্কার করতে পারবেন মোট চারজনের আমানত। 888Starz ক্যাসিনো থেকে প্রদত্ত অন্যান্য নো-ডিপোজিট ইনসেনটিভের মাধ্যমে আপনি এমনকি 100 শতাংশ ফ্রি রিভলভের মধ্যেও আসতে পারেন।

কিছু অন্য বুকমেকাররা যা রেন্ডার করে তার তুলনায় এগুলি একটু ছোট হতে পারে, কিন্তু তবুও অংশগ্রহণকারীদের জন্য প্রচুর পছন্দ রয়েছে যদি এটি আপনার পছন্দের পদ্ধতির সাথে সম্পর্কিত হয়। ওয়েব বেটিং-এর অভ্যন্তরে বিশ্বের শীর্ষস্থানীয় কর্তৃপক্ষের কারণে 888-কে একাধিক প্রশংসা প্রদান করা যেতে পারে। আমরা কৃতজ্ঞ হয়েছি এবং আপনি আপনার অংশগ্রহণকারীদের সাহায্যে আনন্দিত হবেন। 888Starz অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের জন্যই পাওয়া যেতে পারে, তাই এটি বিভিন্ন প্রোফাইলে অফার করা হয়।

যেহেতু APK ডকুমেন্টটি আসলে ইনস্টল করা আছে, তাই আপনাকে এটি ইনস্টল করতে হবে কারণ আপনার স্মার্টফোনের ডাউনলোডগুলিতে সেগুলি খুঁজে বের করার চেষ্টা করা এবং ডিভাইসের কৌশলগুলি ইনস্টল করা শুরু করার জন্য সেগুলিতে ক্লিক করা। নতুন মডেল আপনার সহযোগী সদস্যপদ পাওয়া গেছে. আপনার বিজ্ঞাপনের উপায়ে নতুন, উচ্চ-রূপান্তরকারী বিজ্ঞাপন পণ্য রেন্ডার করতে আমি সর্বদা তাদের আপগ্রেড করি। 888STARZ হল একটি প্রধান আন্তর্জাতিক ব্র্যান্ড নাম যার উপস্থিতি বিশ্বের 100 টিরও বেশি দেশে রয়েছে। আপনি নতুন ট্র্যাফিক আঁকার জন্য একটি কার্যকর প্রয়োজন খুঁজে পাবেন এবং 888STARZ গ্রুপ ক্রমাগত উন্নতি এবং রূপান্তর বাড়ানোর চেষ্টা করছে, অবশেষে উচ্চ সাবস্ক্রিপশন-টু-ডিপোজিট রূপান্তর হারের কারণ। 888STARZ সারা বিশ্বে 1,100,000 সহযোগীদের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করে এবং বর্তমানে 5,100,000 পেশাদারদের প্রলুব্ধ করে।

লাইভ জুয়া খেলার মাধ্যমে, আপনি বর্তমানে যে ম্যাচগুলো হয়েছে তাতে বাজি ধরছেন। এই ম্যাচগুলির সময়, সম্ভাবনাগুলি ক্রমাগত পরিবর্তন করা হয় এবং আপনি, একটি নিয়ম হিসাবে, প্রাক-ম্যাচের বাজির চেয়ে বেশি চেষ্টা করবেন। নতুন 888Starz ওয়েবপেজে লগ ইন করুন অন্যথায় সেলুলার অ্যাপ্লিকেশন, পরবর্তীতে আপনার ব্যবহারকারীর নাম ব্যবহার করে আপনার অ্যাকাউন্টে লগ ইন করুন এবং আপনি পাসওয়ার্ড দিতে পারেন। লাইভ ক্রেতা থাকার নতুন রিয়েল টাইম জুয়া এন্টারপ্রাইজ পয়েন্ট মার্চেন্ডাইজ অনলাইন গেম। ভারতের বাইরের লোকেরা, বিশেষ করে, রুলেট, ব্যাকারেট, ব্ল্যাক-জ্যাক বা অন্য কোনও ভিডিও গেম উপভোগ করতে পারে। একটি সেলুলার ওয়েব ব্রাউজারে 888Starz ওয়েব সাইটে যান, মোবাইল অ্যাপ অংশে, তাদের সিস্টেমের সাথে মিলিত আবেদনের নতুন ফর্ম লোড করুন।

আন্তর্জাতিক bettors এছাড়াও বহুভাষিক 24/7 গ্রাহক যত্ন সঙ্গে একটি বিরামবিহীন অভিজ্ঞতা উপভোগ করতে পারেন. তাজা সেলুলার অ্যাপটি 888starz.choice-এর জন্য উপলব্ধ একই অর্থপ্রদানের ধাপগুলি প্রদান করে। ন্যূনতম পুট এবং বিচ্ছিন্নতা পরিমাণ বিশ্বাস করে একেবারে নতুন নির্বাচিত শতাংশ পদ্ধতি, শূন্য বিচ্ছিন্নতা শতাংশ বিল করা হয়।